প্রতিদিন কুইজে অংশ নিয়ে 200 থেকে 500 টাকা ইনকাম করুন(win হলে) - Helptrickfree Demo

প্রতিদিন কুইজে অংশ নিয়ে 200 থেকে 500 টাকা ইনকাম করুন(win হলে)

আসসালামু আলাইকুম,
সবাই কেমন আছেন,আশা করব ভালো।
এখন ট্রিকবিডিতে আগের মতো আমি পোস্ট করতে পারি না কারণ এখন আমি একটু ব্যস্ত বেশি থাকি। তবুও আজকে একটা পোস্ট নিয়ে হাজির হয়েছি অনলাইন ইনকাম বিষয়ে 😍। আর আমি এখন আর্নিং পোস্ট করতে পছন্দ করিনা এই অফারটা যেহেতু আমি নিজে দিচ্ছি তাই আপনাদের মাঝে শেয়ার করা পেমেন্ট পাবেন 100% আমি করব 😉। আমি বর্তমান Chromia কয়েনের বাংলাদেশ গ্রুপের এডমিন আছি। এতে আমার মাসে একটা ভালো পরিমাণ ইনকাম হয়, আমি এডমিন আছি Chromia কয়েনের টেলিগ্রাম গ্রুপে তাই আমি এখানেই প্রতিদিন Giveway দিয়ে থাকি। তারমধ্যে উল্ল্যেখযোগ্য হলঃ ক্যুইজ ,অ্যাক্টিভিটি কিভাবে ইত্যাদি।এটা সাধারণত প্রতিদিন হয় তবে মাঝে মাঝে যখন আমি ব্যস্ত থাকি তখন আর দেয়া হয় না। আপনারা এখান থেকে সবাই কুইজে অংশ নিয়ে Chromia কয়েন পাবেন যেটা মার্কেটে অলরেডি লিস্টেড আছে।

আর কিছু বলবো না আপনার নিচে দেয়া টেলিগ্রাম গ্রুপের লিংক এগিয়ে জয়েন করে নিন তারপর পিন মেসেজ চেক করে নিন, ওখানে বিস্তারিত সব বলে দেয়া হয়েছে। আর টাইম আজকে রাতে সাতটার সময় এই কুইজটি অনুষ্ঠিত হবে আজকের সাতটার সময় জন্য ভাববেন না যে আগামী কাল সাতটায় হবে টাইম বদলে দেয়া হতে পারে তাই প্রতিদিন গ্রুপে গিয়ে পিন মেসেজ চেক করে নেবেন। আজকে 400 chr কয়েন বা 6$+ দেয়া হবে কুইজের মাধ্যমে।
Chromia বাংলাদেশ গ্রুপ লিংক


একটা কথা আমরা পেমেন্ট করি কিনা সেটা গ্রুপের মেম্বারদের কাছ থেকে জেনে নিবেন তাতে আপনারা ভালো ফিল করবেন।
আজকের পোস্ট এ পর্যন্তই বেশি কিছু বললাম না।সবাই ভালো থাকবেন ট্রিকবিডি এর সাথেই থাকবেন আল্লাহ হাফেজ।
ট্রিকবিডি সাপোর্ট টিম একবার এই পোস্টটি ডিলিট করে দিয়েছে জানিনা কেন হয়ত পেমেন্ট প্রুফ ছিলনা তাই। কারণ আমি দেখেছি পেমেন্ট প্রুফ দিয়ে ট্রিকবিডিতে পোস্ট করা হচ্ছে আর্নিং পোস্ট। আমি ঠিক জানিনা মানুষের উপকারের জন্য পোস্ট দিলে সেটাও ট্রিকবিডি ডিলিট করে দেয়। আশা করব এবার আর ডিলিট দিবেন না।
পেমেন্ট প্রুফ:-

The post প্রতিদিন কুইজে অংশ নিয়ে 200 থেকে 500 টাকা ইনকাম করুন(win হলে) appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/37O47HC
via Helptrickfree
Thanks For You Reading The Post We are very happy for you to come to our site. Our Website Domain name https://demo-helptrickfree.blogspot.com/.
Newer Posts Newer Posts Older Posts Older Posts

More posts

Comments

Post a Comment